Monday, October 2, 2017

কিভাবে Group তৈরি করে ‍Steemit থেকে অর্থ উপার্জন করা যায় ?


কিভাবে Online থেকে অর্থ উপার্জন করা যায় ?
এবং কিভাবে Group তৈরি করে অর্থ উপার্জন করা যায় ?

Steemit একটি online Earning এর সাইট,যেখানে অনেক টা Twitter বা Facebook এর মত কাজ করে যেমন ঃ এক জন আর এক জনের Profile এ Follower ও Following হয়ে থাকে । Post , Upvote এবং Comment এর মাধ্যেমে আয় হয়ে থাকে ।

প্রথমে Steemit.com সাইটে একটি Account তৈরি করতে হবে ,যা apply করার পরে প্রায় ২৪ঘন্টা সময় নেয় account approve হতে । Account Approve হলে সেখানে আপনি Post,Upvote এবং Comment করে আয় করতে পারবেন । প্রমথ Account করলে আয় কম হবে যেমনঃ প্রতি Post এ প্রতি Upvote বা Comment এ (0.005 $ - 0.01 $) পর্যন্ত হতে পারে । ‍
এখানে ধীরে ধীরে আয় বাড়বে, যেমনঃ এখানে আপনার Steemit Power যত বেশি থাকবে তত বেশি আয় হবে । প্রতিটা Post এ Upvote,Comment এ যে আয় হবে ,সেই অনুযায়ী Earning এর পাশাপাশি কিছু Steemit Power দিবে এবং Steemit Power যত বেশি বাড়বে তত বেশি প্রতি Post,Upvote এবং Comment এ আয় বাড়বে ।
Steemit Power বাড়লে প্রতি Post,Upvote এবং Comment এ প্রায় (1 $ - 5 $) পর্যন্ত হতে পারে ।
যেমনঃ

Group Working:
এবার আপনি যদি কোনো Group এ কাজ করেন যেখানে প্রায় (৫০-১০০) জন রয়েছে , এবং তারা সবাই সবাইয়ের Steemit Profile Follow করে  এবং এক এক জন প্রতিটা Post এ একটি করে Upvote এবং Comment করে এতে প্রতিটা Post এ প্রায় ৫০-১০০ টা Upvote, Comment হবে , যার ফলে প্রতি জন একটি নির্দিষ্ট পরিমানে অর্থ আয় করতে পারবে ।

প্রতি মাসে শুরুতে প্রায় (50 $ - 60 $) , ৩-৪ মাস পরে (300 $ - 500 $)  এবং ১ বছর পরে (1000 $ - 2000 $) আয় হবে , ধীরে ধীরে এই উপার্জন আর বেশি বৃদ্ধি হবে। এবং এখানে সবাই সমান পরিমানে আয় করতে পারবে ।

Our Group : আপনি যদি আমাদের সাথে কাজে যুক্ত হতে ইচ্ছুক থাকেন ,তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন।

This Is The Oldest Page


EmoticonEmoticon