Friday, October 6, 2017

Steemit site সম্পর্কে কিছু প্রাথমিক ধারনা জেনে নিন ।

প্রথমে  জেনে নিন কিছু সাধারন ধারনা,যেমনঃ
 প্রঃ Steem কি? 
উঃ Steemit একটি সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট ।
প্রঃ যেমন?
উঃ অনেক টা twitter/fb/Tumblr/blogspot এর মত ।
প্রঃ কেন আমি জয়েন করবো?
উঃ আপনি পোস্ট করে আয় করতে পারবেন ।
প্রঃ জয়েন করতে টাকা লাগে?
উঃ না ।
প্রঃ আমি কাউকে জয়েন করালে টাকা পাব?
উঃ না ।
প্রঃ তাহলে টাকা পাবো কিভাবে?
উঃ আপনার যে কোন পোস্ট এ Steem ব্যাবহারকারি Upvote করলে আপনি টাকা পাবেন । 
প্রঃ জয়েন করবো কিভাবে?
উঃ এই ওয়েবসাইট এ গিয়ে ফ্রি সাইনআপ করুন। 
প্রঃ জয়েন করতে কি কি লাগে? 
উঃ ইমেইল এবং মোবাইল নাম্বার ।
প্রঃ অ্যাকাউন্ট একটিভ হতে কত টাইম লাগে?
উঃ ২-২৪ ঘণ্টা। 
প্রঃ ২৪ ঘণ্টা হয়ে গেছে কিন্তু আমার অ্যাকাউন্ট এখন ও একটিভ হয় নাই, কি করবো? 
উঃ Steemit এর support এ ইমেইল করুন। Subject এ লিখুন Sign up । ইমেইল অ্যাড্রেস support@steemit.com ।
প্রঃ আমার অ্যাকাউন্ট একটিভ এখন কি করবো? 
উঃ Follow করুন, Upvote করুন, Resteem করুন এবং নতুন পোস্ট করুন। 
প্রঃ Upvote, Comments and Resteem icon কোনটা? 
উঃ Red box: Upvote, Blue box: Comments, Yellow: Resteem
লাল: Upvote, নীল: Comments, হলুদ: Resteem
প্রঃ আয় করার সহজ উপায় কি?
উঃ আয় করার সহজ কনো উপায় নাই, ভাল পোস্ট করুন, Upvote করুন, Comments করুন, Resteem করুন। তাহলেই আয় বাড়তে থাকেবে । 
প্রঃ আমি Upvote দিলে কি আমার আয় হবে।
উঃ হাঁ  Uo to ২৫% । 
প্রঃ টাকা উত্তোলন করবো কিভাবে?
উঃ টাকা উত্তোলন করতে কয়েকটা ধাপ অতিক্রম করতে হবে। Bitcoin wallet থাকতে হবে। Bitcoin wallet থেকে skrill or virtual card e $ convert করে নিতে পারবেন । 


EmoticonEmoticon